মান্দায় স্কুলছাত্র এক মাস ধরে নিখোঁজ

মান্দায় স্কুলছাত্র এক মাস ধরে নিখোঁজ

 


নিজস্ব প্রতিবেদক,রাজশাহী:

নওগাঁর মান্দায় ইসমাইল হোসেন (১৩) নামে এক স্কুলছাত্র এক মাস ধরে নিখোঁজ রয়েছে। সে উপজেলার চকগোপাল উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির শিক্ষার্থী। ঘটনায় তার বাবা মান্দা থানায় একটি সাধারণ ডাইরি করেছেন।

নিখোঁজ স্কুলছাত্রের বাবা ইব্রাহীম হোসেন জানান, ছেলে ইসমাইল হোসেন আমার দুলাভাই আব্দুল মতিনের দেলুয়াবাড়ির বাসায় থেকে চকগোপাল উচ্চ বিদ্যালয়ে লেখাপড়া করে। বর্তমানে সে ওই বিদ্যালয়ের সপ্তম শ্রেণির শিক্ষার্থী। গত ২৬ এপ্রিল বিকেল থেকে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না। তার ব্যবহৃত বাইসাইকেলটি আমার দুলাভাইয়ের গেটের সামনে পাওয়া যায়।

তিনি আরও বলেন, ইসমাইল হোসেন নিখোঁজ হওয়ার পর থেকে উভয় পরিবারের আত্মীয়-স্বজনসহ সম্ভাব্য সকলস্থানে খোঁজেও তার কোন সন্ধান পাওয়া যায়নি। এ অবস্থায় পরিবারের সদস্যদের দিন কাটছে চরম উৎকণ্ঠায়। ঘটনায় গত বুধবার মান্দা থানায় একটি সাধারণ ডাইরি করা হয়েছে বলেও জানান তিনি। মান্দা থানার জিডি নম্বর ৮২৮। তারিখ ২২/০৫/২০১৯ ইং।

মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শিশুটি নিখোঁজের ঘটনায় বিভিন্ন পুলিশ স্টেশনে বার্তা প্রেরণসহ তদন্ত কাজ অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *